দেশ প্রেমে উদ্বুব্ধ হয়ে প্রধানমন্ত্রীকে সহযোগিতা করতে হবে – বিজন কুমার দেব

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত দেশের উন্নয়নে ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে খুব তাড়াতাড়ি বাংলাদেশ একটি উন্নত দেশে উন্নীত হবে। এ জন্য দেশ প্রেমে উদ্বুব্ধ হয়ে আমাদের সবাই মিলে প্রধানমন্ত্রীকে সহযোগিতা করতে হবে।
বুধবার জগন্নাথপুর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিস ও জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়ন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার এর সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসের অপারেটর শরিফ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা তথ্য কর্মকর্তা আনোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রাপ্র“চাই মারমা ও একটি বাড়ি একটি খামার উপজেলা সমন্বয়কারী বিজয় কান্তি দাস। বক্তব্য রাখেন, শিক্ষক রমেন্দ্র কুমার গোপ, মনিরুল ইসলাম, লিনা খানম প্রমুখ।
এ সময় শিক্ষক সুদীপ ভট্টাচার্য, মোশারফ হোসেন, জালাল উদ্দিন, আলমগীর হোসেন, নজরুল ইসলাম চৌধুরী, গণেশ চক্রবর্তী, বিধান কুমার গোপ, রুপক কান্তি দে, যিশুতোষ তালুকদার, জায়েদ হোসেন, নুরুল হক, আতাউর রহমান পীর, বিজয় কৃষ্ণ দাস, গোপাল চন্দ্র দাস, তাপসী রাণী সরকার, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।