আবু সরকারের বহিষ্কারাদেশ প্রত্যাহার না করার দাবী

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী ও উপ-পুলিশ কমিশনার নিকুলিন চাকমার গাড়ি ভাংচুরকারী আবু সরকারসহ দোষীদের বহিষ্কারাদেশ প্রত্যাহার না করার দাবি জানিয়েছে বিশ্বনাথ উপজেলা ও সদর ইউনিয়ন যুবলীগ।
গতকাল বিশ্বনাথ উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী ও যুগ্ম আহবায়ক আলতাব হোসেন এবং বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্না ও যুগ্ম আহবায়ক সুন্দর আলী রুহুল স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের কাছে এ দাবি জানান।
বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ উল্লেখ করেছেন, আবু সরকারকে সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নে অন্তর্ভুক্তি করা হলে শ্রমিকরা আবু সরকারের কাছে নির্যাতিত হবেন। আবু সরকারের সন্ত্রাসী-নিন্দনীয় কর্মকান্ডে কলুষিত হবে সমগ্র শ্রমিক সমাজ। তাই সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সুনাম অক্ষুন্ন রাখতে আবু সরকারের বহিষ্কারাদেশ বহাল রাখা জরুরী। আবু সরকারের বহিষ্কারাদেশ বহাল থাকলে এ থেকে শিক্ষা গ্রহণ করে শ্রমিক সমাজ আরোও সু-সংগঠিত হবে। সমাজে আসবে সুন্দর ও শান্তিময় পরিবেশ। আবু সরকারের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলে বিশ্বনাথবাসী’সহ সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে বিশ্বনাথ থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। বিজ্ঞপ্তি