ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

42

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক নারী নিহত ও ৭ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার ব্রাহ্মণগ্রাম ও তাজপুর কদমতলা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এর মধ্যে কদমতলা এলাকায় অজ্ঞাতনামা গাড়ীর চাপায় অজ্ঞাতনামা এক নারীর (৫০) মৃত্যু হয়। সিলেট তামাবিল হাইওয়ে পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত ওই নারীর লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের মর্গে পেরণ করেন। পুলিশের দাবি নিহত ওই নারী মানুষিক ভারসাম্যহীন ছিলেন।
এদিকে, মহাসড়কের ব্রাহ্মণগ্রাম এলাকায় হবিগঞ্জ বিরতিহীন বাস (ঢাকা মেট্রো ব-১৪-২৫০৫) ও প্রাইভেট কারের (চট্ট মেট্র গ ১১ -২৭৭৫ সংঘর্ষে বাসটি খাদে পড়ে যায়। এতে প্রাইভেটকার দুমড়ে মুছড়ে যায় এবং বাস ও কারে বহনকারী ৭জন যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেটিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
বালাগঞ্জ (তাজপুর) ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ রাজা মিয়া মিয়া বলেন, বৃহস্পতিবার ভোরে মহাসড়কের ওসমানীনগর অংশে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত নারীর লাশ উদ্ধার করে মর্গে পেরণ এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।