জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য সহ আহত ১০

জগন্নাথপুর থেকে সংবাদদাতা
জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কলকলিয়া বাজারে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো বড় ধরণের সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।
জানা গেছে, স্থানীয় ঘিপুড়া গ্রামের বাসিন্দা কলকলিয়া ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সম্পাদক মাস্টার মিজানুর রহমান ও একই গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য আজিজুর রহমানের মধ্যে দীর্ঘদিন ধরে শালিস বৈঠক নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে তাদের মধ্যে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটে। এরই জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় কলকলিয়া বাজারে দুই পক্ষের লোকজনের মধ্যে আবারো সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আরশ আলী, আরজ আলী, এনামুল হক, আবুল কালাম, আমিন উল্লাহ, সাবেক ইউপি সদস্য আজিজুর রহমান, মনা মিয়া, মজনু মিয়া, হোসেন মিয়া সহ উভয় পক্ষে কমপক্ষে ১০ জন আহত হন। এর মধ্যে গুরুতর আহত দুই পক্ষের ২ জনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।
এ ব্যাপারে কলকলিয়া ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সম্পাদক মাস্টার মিজানুর রহমান বলেন, আমার ভাই আরশ আলী কলকলিয়া বাজারে যাওয়ার পর হঠাৎ করে প্রতিপক্ষের লোকজন অতর্কিত হামলা করলে এ ঘটনা ঘটে। সাবেক ইউপি সদস্য আজিজুর রহমান বলেন, আমি মেম্বার থাকা কালে ন্যায় বিচার করার কারণে তাদের সাথে বিরোধ দেখা দেয়। এ নিয়ে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে কলকলিয়া বাজারে থাকা মা ¯œ্যাকবার নামে আমার একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করায় দোকানের গ্লাস ভাংচুর ও মালামাল তছনছ করা হয়। এতে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে তিনি অভিযোগ করেন।