জাতীয় সমবায় দিবস উদযাপনের লক্ষ্যে যৌথ প্রস্তুতি সভা

40

মঙ্গলবার সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ নয়াসড়কস্থ হলরুমে উপজেলা, জেলা ও বিভাগীয় সমবায় দপ্তর ও সমবায় সমিতির প্রতিনিধিদের নিয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মাহবুবুল হক হাজারী, উপ নিবন্ধক (বিচার) বিভাগীয় সমবায় দপ্তর সিলেট, সঞ্চালনা করেন মহবুবুর রহমান, উপজেলা সমবায় অফিসার সিলেট সদর।
প্রধান অতিথি ছিলেন মো. খায়রুজ্জামান, যুগ্ম-নিবন্ধক, সিলেট বিভাগীয় সমবায় দপ্তর। বিশেষ অতিথি মো. গিয়াস উদ্দিন উপনিবন্ধক (প্রশাসন) বিভাগীয় সমবায় দপ্তর, সিলেট, সজল চক্রবর্তী জেলা সমবায় অফিসার, সিলেট। বক্তব্য রাখেন সজল চক্রবর্তী, আরিফ মিয়া, ফরিদ আহমদ, সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকন, এসএম নুনু মিয়া, মো. আব্দুছ ছালাম, মো. এরশাদ আলী, ইমতিয়াজ রহমান ইনু প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে ৪৬তম সমবায় দিবসে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে প্রধান অতিথি করার ও জেলা পরিষদ সিলেট মিলনায়তনে একটি বর্ণাঢ্য সমবায় সম্মেলন করার লক্ষ্যে প্রস্তাব গ্রহণ করে বিভিন্ন উপকমিটি গঠন করা হয় এবং আগামী ৪ নভেম্বর শনিবার দিবসটি পালনের জন্য সর্বস্তরের সমবায়ীদের যোগদান ও সহযোগিতায় অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করার প্রত্যয় ব্যক্ত করে আহ্বান জানিয়েছেন প্রস্তুতি কমিটির সদস্য সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকন। বিজ্ঞপ্তি