বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে কামরান ॥ শারদীয় দুর্গোৎসব সবার মাঝে বয়ে নিয়ে আসুক শান্তির বার্তা

44

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, সিলেট EX-MAYOR KAMRANমহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের শারদীয় দুর্গোৎসব’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন, সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা সবার মাঝে বয়ে নিয়ে আসুক শান্তির বার্তা। দুর্গাপূজার তাৎপর্যই হচ্ছে অশুভ শক্তির বিনাশ। সমাজের সকল অশুভ শক্তি, হিংসা, হানাহানি, সন্ত্রাস নির্মূল করে একটি সুন্দর সমাজ প্রতিষ্ঠার জন্য দেবী দুর্গার আরাধনায় রত পুণ্যার্থীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি বয়ে নিয়ে আসবে সবার মাঝে এই কামনা করি। সাম্প্রদায়িক সম্প্রীতির ও পুণ্যভূমি ঐতিহ্যবাহি সিলেটে শান্তিপূর্ণ পরিবেশে পূজা অনুষ্ঠান সম্পন্নের মাধ্যমে উৎসব আনন্দ সকল ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের অংশগ্রহণে আরও আনন্দময় হবে বলে আমি প্রত্যাশা করি।
তিনি বুধবার (২৭ সেপ্টেম্বর) সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন সিলেট রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথ নন্দ মহারাজ, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তপন মিত্র, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, দিবাকর ধর রাম,  মুক্তিযোদ্ধা দিপংকর চক্রবর্তী দুর্গা, মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আমিনুর রহমান পাপ্পু, সেজুয়ান আহমদ, পরিমল চন্দ্র দে, মোস্তাফিজুর রহমান মুক্তা, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আহমদ, ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান প্রমুখ। বিজ্ঞপ্তি