বড়লেখায় ঘর নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৫

30

বড়লেখা থেকে সংবাদদাতা :
বড়লেখায় দু’পক্ষের কোর্টে মামলা মোকদ্দমা থাকা সত্ত্বে ও আপত্তিকর জায়গায় নতুন ঘর নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত ৫ জন আহত হয়েছেন। পুলিশ এ ঘটনায় দুইজনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (১১ডিসেম্বর) বিকালে বড়লেখার দাসেরবাজার ইউনিয়নের পশ্চিম শংকরপুর গ্রামে।
পুলিশ ও এলাকাবসী সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম শংকরপুর গ্রামের মোঃ আলাউদ্দিন (৬৫) আপত্তিকর জায়গায় নতুন ঘর তৈরী করতে গেলে  উত্তরাধিকারী সম্পত্তির দাবী করে পাশের ঘরের আসাইদ আলীর ছেলেরা ঘর নির্মাণ করতে বাধা দিলে এতে দু’পক্ষের মধ্যে সংর্ঘষের সৃষ্টি হয়। এতে আহত হন সুলেমান আহমদ (৩৫), কয়েছ আহমদ (৩০), তাজেল আহমদ (২০) ও ওপর পক্ষের সফিক উদ্দিন (৬০), আজিম উদ্দিন (২০) আহত হন। এ ঘটনা দেখে আলাউদ্দিনকে (৭০) স্ট্রক করে মৃত্যু বরণ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসাইদ আলীর পুত্র সুলেমান আহমদ ও তাজেল আহমদকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। নিহতের স্ত্রী ১০ জনকে আসামী করে মামলা করেন।
বড়লেখা থানার (ওসি) আবুল হাসেম দুই জনকে জেল হাজতে প্রেরণের সত্যতা স্বীকার করে জানান, নিহত আলাউদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।