সিলেট মহানগর কৃষকলীগের কার্যকরী কমিটি গঠন

48

বাংলাদেশ কৃষকলীগ সিলেট মহানগর শাখার কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা গত ২৬ সেপ্টেম্বর বিকেলে নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।
কার্যকরি কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুর মোমিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল হক রাসেল এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর শাখার সহ সভাপতি শাহ আহমদুর রব, আব্দুর রাকিব বাবুল, খালেদ মজনু, বশিরুল হক, মনজুর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া, শমসের সিরাজ সুহেল, সাংগঠনিক সম্পাদক ইমরান খান রায়হান ও আবুল হোসেন অব: সার্জেন্ট প্রমুখ।
সভায় বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি মোতাহের হোসেন মোল্লা স্বাক্ষরিত অনুমোদন ক্রমে আলহাজ্ব আব্দুল মোমিন চৌধুরীকে সভাপতি, রেজাউল হক রাসেলকে সাধারণ সম্পাদক ও ইমরান খান রায়হানকে সাংগঠনিক সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট সিলেট মহানগর কৃষকলীগের কার্যকরি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- অর্থ সম্পাদক কুতুব উদ্দিন আহমদ, স্বাস্থ্য পরিবার কল্যাণ সম্পাদক ডা. শফিউল ইসলাম খালেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জমির আহমদ টুনু, সাংস্কৃতিক সম্পাদক অজিত কুমার, সহ প্রচার সম্পাদক অলিউর রহমান, সহ দপ্তর সম্পাদক সুয়েব লস্কর, তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান শামীম, সদস্য আমির উদ্দিন, ফয়েজ আহমদ চৌধুরী, নুুরুল ইসলাম ইছন, হোসেন আহমদ। বিজ্ঞপ্তি