জামায়াত নেতা ডা: আব্দুস সালামের ইন্তেকাল

42

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়ন শাখার সাবেক আমীর প্রবীণ মুরব্বী ও বিশিষ্ট চিকিৎসক ডা: আব্দুস সালাম মঙ্গলবার বিকাল ৫টায় ইন্তেকাল করেছেন (ইন্না..রাজেউন)।
ডা: আব্দুস সালামের বাড়ী সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের মানসীনগর (ইসলামপুর) গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আজ বুধবার সকাল ১০ টায় স্থানীয় মানসীনগর মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।
এদিকে জামায়াত নেতা ডা: আব্দুস সালামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব যুবায়ের, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট উত্তর জেলা আমীর হাফিজ মাওলানা আনওয়ার হোসাইন খান, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট দক্ষিণ জেলা আমীর মাওলানা হাবিবুর রহমান, সিলেট মহানগরী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, দক্ষিণ জেলা সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, সিলেট উত্তর জেলা সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, সিলেট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা  মো. জৈন উদ্দিন, সিলেট সদর উপজেলা আমীর আলহাজ্ব সুলতান খান ও সেক্রেটারী আব্দুল লতিফ লালা।
গতকাল মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি