নগর জামায়াতের মিছিল ॥ স্বত:স্ফূর্ত হরতাল প্রমাণ করে নিরপরাধ জননেতা মুজাহিদকে বিচারের নামে শহীদ করা হয়েছে

70

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, মিথ্যা ও বানোয়াট কল্পকাহিনী সাজিয়ে রাষ্ট্র শক্তিকে ব্যবহার করে Sylhet City Jamat Hortal Micil Photo -23-11-15আলী আহসান মুজাহিদের মত শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে হত্যা করা যেতে পারে, কিন্তু এদেশে ইসলামী আন্দোলনের সাফল্যের সোনালী সম্ভাবনাকে ধ্বংস করা যাবে না। এদেশে ইসলামী আন্দোলনের শিকড় অনেক গভীরে, সুতরাং কোন ষড়যন্ত্রই এর অগ্রযাত্রা বন্ধ করতে পারবে না ইনশাআল্লাহ। কথিত মানবতাবিরোধী অপরাধের ধোয়া তুলে বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মো: মুজাহিদকে বিচারের নামে হত্যা করা হয়েছে। জাতি বিতর্কিত এই বিচার প্রক্রিয়ার সাথে জড়িতদের কখনো ক্ষমা করবেনা। সুনির্দিষ্ট অভিযোগ ও প্রমাণাদি ছাড়া কতিপয় ভুয়া সাক্ষীর মিথ্যা বানোয়াট সাক্ষ্যের উপর ভিত্তি করে যেখানে একদিনের সাজাও দেয়া যায় না। সেখানে জননেতা মুজাহিদকে মৃত্যুদন্ড দিয়ে শহীদ করা বিচার বিভাগের ইতিহাসে এক কালো নজির। এই বিচারিক হত্যার প্রতিবাদে জামায়াত আহূত সর্বাত্মক ও শান্তিপূর্ণ হরতাল পালনের মাধ্যমে প্রমাণিত হয়েছে সাবেক সফল সমাজকল্যাণ মন্ত্রী আলী আহসান মুজাহিদকে শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার বর্শবর্তী হয়ে বিচারের নামে হত্যা করা হয়েছে। শহীদ মুজাহিদের রক্তের বিনিময়ে বাংলার জমিনে ইসলামী আন্দোলনকে সফলতার দ্বারপ্রান্তে নিয়ে যাওয়া হবে ইনশাআল্লাহ।
গতকাল সোমবার জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদকে বিচারিক হত্যার প্রতিবাদে জামায়াত কেন্দ্র আহূত দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতাল চলাকালে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পিকেটিং শেষে মিছিল করেছে সিলেট মহানগর জামায়াত। নগরীর সুবিদ বাজার, শাহপরান গেইট ও দক্ষিণ সুরমা এলাকাসহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। পিকেটিং পরবর্তী পৃথক মিছিল সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মু. আজিজুল ইসলাম, হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, এস.এম মনোয়ার হোসেন, ছাত্র শিবির নেতা ইসলাম উদ্দিন, মামুন হোসাইন ও মিয়া মোহাম্মদ রাসেল প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন- যুগে যুগে ইসলামী আন্দোলনকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্র হয়েছে। ইসলামী আন্দোলন করার অপরাধে শহীদ করা হয়েছে ইসলামী ব্যক্তিত্বদের। বাংলাদেশেও ইসলামী আন্দোলনের কর্মীদের উপর জুলুম চলছে। আব্দুল কাদের মোল্লা, মুহাম্মদ কামারুজ্জামানের পর জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মো: মুজাহিদকে শহীদ করা হয়েছে। কিন্তুু কোন ষড়যন্ত্রই এদেশ থেকে ইসলামী আন্দোলনকে মুছে ফেলতে পারবে না। সময়ের ব্যবধানে বাংলাদেশের সবুজ ভূ-খন্ডে কোরআনের সমাজ বিনির্মাণ করার মাধ্যমে সকল শহীদদের প্রতি ফোটা রক্তের বদলা নেয়া হবে। ইনশাআল্লাহ। জামায়াত কেন্দ্র আহূত সোমবার সর্বাত্মক ও শান্তিপূর্ণ হরতাল পালন করায় পরিবহন মালিক, শ্রমিক, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সিলেটবাসীকে অভিনন্দন জানান জামায়াত নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি