খাদিমে তানভির খুনের ঘটনায় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তার ঘটনাস্থল পরিদর্শন

5

স্টাফ রিপোর্টার :
মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ৩নং খাদিমনগর ইউনিয়নের ছালেহপুর গ্রাম পরিদর্শন করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টায় তানভির আহমদ (২৫) খুনের ঘটনাস্থল পরির্দশন করেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। এ সময় এয়ারপোর্ট থানা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার প্রবাস কুমার সিংহ ও দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর (এসআই) আব্দুস সাত্তারসহ পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।
নিহতের পিতা মামলার বাদী শফিক মিয়া জানান, আমি আমার ছেলের বিচার চাই। আসামীদেরকে দ্রুত গ্রেফতার করার জন্য পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ আমাদেরকে আশ্বস্ত করেছেন মামলার আসামীদের গ্রেফতার করার জন্য তৎপর রয়েছে পুলিশ। তিনি বলেন, আমাদের পরিবারকে নানাভাবে হুমিক দেয়া হচ্ছে। আমরা বিষয়টি পুলিশকে অবগত করেছি। বিষয়টি খতিয়ে দেখার জন্য থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়।
বিষয়টি নিশ্চিত করে উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে মামলার এজহার নামীয় আসামিদের গ্রেফতার করার জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।
পরিদর্শনের সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহাদৎ হোসেন জানান, গতকাল ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলার তদন্ত চলছে এছাড়া আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।