সিলেট-শেরপুর রোডের বিআরটিসি বাস মটর মালিক সমিতি কর্তৃক আটক

142

বিআরটিসি সিলেট অফিসের আওতাধীন নগরীর দক্ষিণ সুুরমার কদমতলীস্থ কেন্দ্র্রীয় বাস টার্মিনাল বিআরটিসি DSC_0545কাউন্টারের দুটি বাস সিলেট-শেরপুর রোডে চলাচলের অনুমোদন লাভ করে। মহাসড়কে সিএনজি চলাচল বন্ধ থাকার কারণে যাত্রী সাধারণের দুর্ভোগ লাঘবে বিআরটিসির এ দু’টি বাস চলাচলের অনুমোদন দেন বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী উবায়দুল কাদের।
অনুমোদন পেয়ে গতকাল ২২ নভেম্বর রবিবার সকাল ৮টায় বিআরটিসির ১টি বাস টার্মিনাল রোড পুলের মুখ কাউন্টার থেকে যাত্রী নিয়ে শেরপুরের উদ্দেশ্যে বাইপাস রোডে রওনা হলে কদমতলী টার্মিনালে বাসটি পৌছা মাত্র সিলেট-শেরপুর মটর মালিক সমিতির চেয়ারম্যান হাবিব হোসেন এবং বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবরুল ও হেলালের নেতৃতে বাস শ্রমিকরা ঢাকা-মেট্টো ব-১১-৩০৯০ নং বাসটি যাত্রী সহ আটক করে তাদের হেফাজতে নিয়ে যায়। এ সময় বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।
এ ব্যাপারে বিআরটিসি কাউন্টার কর্তৃপক্ষ দক্ষিণ সুরমা থানাকে বিষয়টি অবহিত করলে বাস উদ্ধারে থানা কর্তৃপক্ষ কোন পদক্ষেপ নেয়নি।
এ ব্যাপারে সিলেট-শেরপুর মটর মালিক সমিতির চেয়ারম্যান হাবিব হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার বিষয়ে কিছু জানেন না বলে জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাসটি মটর মালিক সমিতির হেফাজতে রয়েছে।