ষাট বছর পূর্তি অনুষ্ঠানে সিলেটের সুধীজন ॥ কর্পোরেট সুশাসনের মাধ্যমে শতবর্ষে পা রাখুক পূবালী ব্যাংক

9

সুদক্ষ ঝুঁকি ব্যবস্থপনা আর কর্পোরেট সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে পূবালী ব্যাংক একদিন তাদের শতবর্ষ পূর্তি উৎসব করবে। এমন প্রত্যাশার কথা বলেছেন সিলেটের সুধীজনরা। তারা বলেন, এই ব্যাংকের রয়েছে গৌরবময় অতীত সুদৃঢ় বর্তমান আর সম্ভাবনাময় ভবিষ্যৎ। দেশের কোটি মানুসকে ষাট বছর ধরে আর্থিক সেবা দিয়ে এই প্রতিষ্ঠান নজর কেড়েছে দেশবাসীর। বক্তরা এজন্য ব্যাংকের পরিচালনা পর্ষদসহ ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানান।
৪ নভেম্বর সোমবার পূবালী ব্যাংকের ষাট বছর পূর্তি উপলক্ষে ব্যাংকের সিলেট মেইন শাখা আয়োজিত অনুষ্ঠানে তারা এসব কথা বলেন। ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক, জনপ্রতিনিধি, আর সুশীল সমাজসহ সর্বস্তরের মানুষের উপস্থিতি আর বর্ণিল আয়োজন দিনব্যাপী এই অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে। সকাল ১০টা থেকে শাখায় আগত অতিথিদের অভ্যর্থনা জানান ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম. মো. এরশাদুল হক, ডিজিএম. মশিউর রহমান খান, ডিজিএম. জিয়াউল হক চৌধুরী, ডিজিএম. সুকান্ত চন্দ্র বণিক এবং সিলেট শাখার এজিএম. অঞ্জন দাশ।
সকাল সাড়ে ১০টায় সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট ওসমানী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সলর ডাক্তার মুর্শেদ আহমদ চৌধুরী, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির, সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি তাপস দাস পুরকাস্ত, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট এটিএম সুয়েব, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, বালাগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবদাল মিয়া, জেলা শ্রমিকলীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সামাদ, এবিএম ওয়াটার কোম্পানির চেয়ারম্যান আতাউল করিম সেলিম, সিলেট চেম্বারের পরিচালক শাহিদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী হেলাল উদ্দিন, আবিদুর রহমান, সুজন আহমদ, আবুল কালাম, মুরাদ আহমদ, ইসলাম উদ্দিন, রাজু ভৌমিক, আলাউদ্দিন, ফয়জুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি