গণতন্ত্র ও বাঁচার অধিকার এখন লাইফ সাপোর্টে – আব্দুর রাজ্জাক

55

কেন্দ্রীয় মুক্তিযোদ্ধাদলের সহ-সভাপতি, সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সিলেট জেলা মুক্তিযোদ্ধাদলের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেছেন, বর্তমানে রাষ্ট্রের সকল ক্ষেত্রে দলিয়করণের ফলে দেশের সকল স্তম্ভগুলো এখন মুখ তুবড়ে পড়েছে। আওয়ামী নোংরা নীতি ও হিংস্র মনোভাবে দেশের গণতন্ত্র, স্বাধীনতার সার্বোভৌম, মানুষের ভোট, ভাত এমনকি বাঁচার অধিকার এখন লাইফ সাপোর্টে, প্রশাসন, বিচার বিভাগের আওয়ামি প্রীতি ও অতিরিক্ত দল বাজিতে আইনের শাসন ও মানবাধিকারকে উলঙ্গ করে দেয়া হয়েছে।
তিনি অনতিবিলম্বে বাংলাদেশের ক্লিন ইমেজধারী, সর্বজনপ্রিয় ব্যক্তিত্ব বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব গয়েশ্বর চন্দ্র রায় সহ মিথ্যা মামলায় আটক সকল নেতাকর্মীদের মুক্তির দাবী এবং অবিলম্বে দেশে মধ্যবর্তী নির্বাচন দিয়ে দেশকে মহাসঙ্কট থেকে রক্ষা করার আহবান জানান।
তিনি গতকাল সিলেটের বন্দরবাজারে প্রশাসনের রক্ত চক্ষু উপেক্ষা করে সিলেট মুক্তিযোদ্ধাদল, যুবদল ও জিয়া সংসদ এর বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা দলের সদস্য সচিব এডভোকেট শামীম সিদ্দিকী, মহানগর যুবদল নেতা কামরুল হাসান শাহীন, মক্তিযুদ্ধা দলের যুগ্ম আহবায়ক শাহজাহান চৌধুরী, ইশতিয়াক আরাফাত, শামীম হেলালী, রহিম মল্লিক, সাহেদ আহমদ, মোঃ সেলিম উদ্দিন চৌধুরী, জিয়া সংসদ সিলেট মহানগর সভাপতি ও যুবদল নেতা এম জহুরুল ইসলাম মখর, যুবদল নেতা সালাহ উদ্দিন রিমন, মুজাহিদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি