বিএনপি দলীয় পুরুষ ও মহিলা কাউন্সিলর সাথে বদরুজ্জামান সেলিমের মতবিনিময়

34

আসন্ন সিলেট সিটি নির্বাচনকে সামনে রেখে বিএনপির দলীয় পুরুষ ও মহিলা কাউন্সিলরদের সাথে মত বিনিময় করেছেন সম্ভাব্য মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিম। বুধবার সন্ধ্যায় তার শাহী ঈদগাহস্থ বাসভবনে উক্ত সভা অনুষ্ঠিত হয়। এতে বিএনপি দলীয় পুরুষ ও মহিলা কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় কালে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেন- আসন্ন সিটি নির্বাচনকে সামনে রেখে আমি দীর্ঘদিন থেকে প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবে। আর দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ী করতে দলীয় কাউন্সিলার হিসেবে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। আমি নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে আমার দলীয় কাউন্সিলারদের জন্য কাজ করতে আমি দৃঢ় প্রতিজ্ঞ।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র-১ রেজাউল হাসান কয়েস লোদী, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ এডভোকেট সালেহ আহমদ চৌধুরী, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ এডভোকেট রুকশানা বেগম শাহনাজ, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর দিনার খান হাসু, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মিসবাহ উদ্দিন, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর সিকান্দার আলী, ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, ২নং ওয়ার্ডের কাউন্সিলর রাজিক আহমদ, ১নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর সালেহা কবির শেপী প্রমুখ। বিজ্ঞপ্তি