শিক্ষকের মেয়ের লাশ উদ্ধার

21

বিশ্বনাথে এক সহকারী প্রধান শিক্ষকের মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ৯টার দিকে নিজ কক্ষ থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত থাকা লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম দিলরুবা রায়হান রুহি (১৮)। সে নেত্রকোণা জেলার মদন উপজেলার কদমচেরী গ্রামের রায়হান মিয়ার মেয়ে। তার পিতা-মাতা চাকুরীজীবী। মা মাহমূদা বেগম বিশ্বনাথ উপজেলা সহকারী মহিলা বিষয়ক কর্মকর্তা ও পিতা  বিশ্বনাথ উপজেলা দশঘর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। বর্তমানে তারা স্বপরিবারে উপজেলা পরিষদের পদ্মা নামক কেয়ারটেকারে বসবাস করছিলেন।
জানা যায়, অন্যান্য দিনের মত শনিবার রাতে নিহত রুহি তার নিজ কক্ষে ঘুমাতে যায়। পরদিন রবিবার সকালে সে ঘুম থেকে উঠতে দেরী হওয়ায় তার পিতা-মাতা দরজার সামনে গিয়ে তাকে ডাকাডাকি করেন। কিন্তু মেয়ের কোন সারা শব্দ না পেয়ে স্থানীয়দের ডেকে এনে তাদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেন। এ সময় সিলিং ফ্যানের সাথে তার মেয়ের গলায় ওড়না পেছানো ঝুলন্ত লাশ দেখেতে পান। পরবর্তীতে বিষয়টি বিশ্বনাথ থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এবং আইনি প্রক্রিয়ার মাধ্যমে লাশটি তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে। (খবর সংবাদদাতার)