সিলেট জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভা আজ

4

সিলেট জেলা জাতীয় পার্টির উদ্যোগে আজ ২ নভেম্বর শনিবার বেলা ১১ টায় সিলেট জেলা পরিষদ হল রুমে দ্বিতীয় তলায় জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
সাংগঠনিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগীয় সাংগঠনিক কমিটির আহবায়ক মেজর জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আতিকুর রহমান আতিক, প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, প্রেসিডিয়াম সদস্য এ.টি.ইউ তাজ রহমান, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডভোকেট গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম.এ মুনিম চৌধুরী বাবু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সিলেট বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য সচিব পীর ফজলুর রহমান মিছবাহ এমপি। আরও উপস্থিত থাকবেন সিলেট জেলা জাতীয় পার্টি ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
সভায় সকল উপজেলা, পৌর, থানার জাতীয় পার্টি ও অঙ্গসহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক ও সদস্য সচিববৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ উছমান আলী চেয়ারম্যান। বিজ্ঞপ্তি