বন্দরবাজারে আবাসিক হোটেল থেকে অসামাজিকতার দায়ে আটক ৩

66

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজারারের সুরমা মার্কেটস্থ নিউ সুরমা আবাসিক হোটেল থেকে ৩ পতিতাকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে মাগুরা জেলার মোহাম্মদপুর থানার নিখলা হাটা গ্রামের মোহাম্মদ আলির কন্যা সাথী বেগম (২৭), লালমনিরহাট জেলার আদিত বাড়ি থানার হাজগিঞ্জ গ্রামের আবুল কালামের কন্যা জোস্না বেগম (২৪) ও নরসিংদির চাঁদপুর রায়পুরের মৃত জয়নাল মিয়ার কন্যা লিজা আক্তার (২৩)। তাদের বিরুদ্ধে অসামাজিকতার অভিযোগে কোতোয়ালি থানায় নন এফআই নাম্বার ১০৮ মূলে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, নিউ সুরমা মার্কেট আবাসিক হোটেলে মাসখানেক ধরে হোটেলে পতিতা ব্যবসা চালিয়ে আসছিল। গতকাল বৃহস্পতিবার গোপনের পুলিশ এমন সংবাদের ভিত্তিতে হোটেলে অভিযান চালায়। এ সময় ওই ৩ পতিতাকে আটক করা হয়।
পতিতাদের আটকের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ জানান, পুলিশের অভিযান টের পেয়ে হোটেলের মালিক ও ম্যানেজার পালিয়ে যায়।
তিনি জানান, অভিযানের সময় বন্দরবাজারস্থ আরো কয়েকটি হোটেলে অভিযান চালানো হয়। এখন থেকে নিয়মিত এরকম অভিযান চলবে বলে জানান তিনি।