মাধবপুরে সুমন হত্যার ঘটনায় আরো ২ আসামী গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের মাধবপুরে সুমন মিয়া (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যার দায়েরকৃত মামলার আরো ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিনি-৯। এ নিয়ে সুমন হত্যা মামলায় ৫ আসামীকে গ্রেফতার করল আইনশৃঙ্খলা বাহিনী।
গত শনিবার রাতে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে মো. শাহজাহান মিয়া (৪০) ও মারুফমিয়া (৫০) নামের এজাহারনামীয় পলাতক ২ আসামীকে গ্রেফতার করে র‌্যাব-৯। এ তথ্যটি নিশ্চিত করে র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি আফসান আল আলম জানান, গ্রেফতারকৃত আসামীদের মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে মাধবপুরে নোয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের হান্নান মিয়ার পুত্র সুমন মিয়া খেতে বসেন। এ সময় একই গ্রামের ফরাস উদ্দিনের পুত্র ওয়াসিম মিয়া, সিদ্দিক মিয়ার পুত্র হেলাল মিয়া, মোস্তফা আলীর পুত্র রউফ মিয়া ও সাদেক মিয়া তাকে ডেকে নিয়ে যায়। রাতে বাড়ি না আসায় পরিবারের লোকজন খোঁজাখ্ুিজ শুরু করেন। এক পর্যায়ে বেঙ্গাডোবা গ্রামের একটি রাইস মিলের পাশে সুমনের ক্ষতবিক্ষত দেহ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গত শুক্রবার সকালে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এরপর পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওয়াসিম, হেলাল ও সাদেক নামে ৩ জনকে গ্রেফতার করেছে এবং জিজ্ঞাসাবাদে তারা প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছে। এছাড়া জড়িতদের নামও প্রকাশ করেছে। এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে উল্লেখিত ৪ জনসহ আরও ৪/৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।