বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি, হামলায় আহত ১

20

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ উপজেলার বাওয়নপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হাই বাবুলের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।  গতকাল বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩টায় হানা দিয়ে ডাকাতদল নগদ ৩০হাজার টাকা, ৪০ভরি স্বর্ণালংকার, ৪টি মোবাইল সেটসহ প্রায় ২০লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে প্রবাসী পরিবারের লোকজন দাবি করেছেন। একই সমেয় পার্শ্ববর্তী আব্দুল মজিদ কবিরাজের বাড়িতেও ডাকাতির চেষ্টা করা হয়। কবিরাজের বাড়ির প্রধান গেটের তালা ভাঙ্গার সময় গ্রামের লোকজন এগিয়ে এলে ডাকাতরা তিন রাউন্ড গুলি করে পালিয়ে যায় বলে স্থানীয়রা জানিয়েছেন।
প্রবাসী আব্দুল হাই বাবুলের ছোট ভাই ফখরুল ইসলাম জানান, বুধবার গভীর রাতে ১৫/২০জনের একদল ডাকাত তার বসত ঘরের সামনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় বাধা দিতে চাইলে ডাকাতদের হামলায় প্রবাসীর ছোটভাই কলেজ ছাত্র রায়হান আহমদ আহত হন। এর পর ডাকাদল পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ ৩০হাজার টাকা, ৪০ভরি স্বর্ণালংকার, ৪টি মোবাইল সেটসহ প্রায় ২০ লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে যায়। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি রফিকুল হোসেন, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের (প্রবাসীর) দরজা, জানালা সবই খোলা থাকার কারণে এমনটা হয়েছে। মামলা দেওয়া হলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।