সাবেক এমপি শফিকুর রহমানের ভাই’র ইন্তেকাল

33

photo, (Ataur Chw), Biswanath, Sylhet 16.04.15বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
সিলেটে-২ আসনের সাবেক এমপি ও সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর বড়ভাই যুক্তরাজ্যের ব্রিকলেইন জামে মসজিদের চেয়ারম্যান আতাউর রহমান চৌধুরী (৭০) আর নেই। বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে ১১টায় তিনি লন্ডনের সেন্ট টমাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন, (ইন্না লিল্লাহি …রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভোগছিলেন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।
আগামী ১৯ এপ্রিল রবিবার বাদ আছর তার গ্রামের বাড়ি বিশ্বনাথ উপজেলার বাইশঘর গ্রামে শেষ জানাযা অনুষ্ঠিত হবে। এর আগে টিলাগড় জামে মসজিদে প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হবে বলে তার ছোটভাই সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী জানিয়েছেন।
এদিকে তার মৃত্যুতে অর্থ-প্রতিমন্ত্রী এমএ মান্নান, সিলেট-২ আসনের এমপি ইয়াহইয়া চৌধুরী এহিয়া, সিলেট-৩ আসনের এমপি মাহমুদুস সামাদ চৌধুরী কয়েছ, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আ’লীগের সভাপতি আব্দুজ্জহির চৌধুরী সুফিয়ান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, মহানগর আ’লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, বিশ্বনাথ উপজেলা আ’লীগ সভাপতি মজম্মিল আলী, সাধারণ সম্পাদক বাবুল আখতার, উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, যুগ্ম-আহবায়ক আশিক আলী, আলতাব হোসেনসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।