জৈন্তাপুরে বন্যার্তদের মাঝে বিএনপির আর্থিক সহায়তা প্রদান

6

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে জৈন্তাপুর উপজেলা বিএনপির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুল হাকিম চৌধুরী ও জৈন্তাপুর জাতীয়তাবাদী প্রবাসী অনলাইন পরিষদের আর্থিক সহায়তায় এই নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
জৈন্তাপুর উপজেলার নিজপাট এবং জৈন্তাপুর সদর ইউনিয়নে প্রায় শতাধিক ক্ষতিগ্রস্ত পরিবার আর্থিক সহায়তা গ্রহন করেন। জৈন্তাপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মো আব্দুল আহাদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাফিজের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আবদুল হাকিম চৌধুরী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, জৈন্তাপুর উপজেলা বিএনপির সহ সভাপতি দেলোয়ার হোসেন দিলু, সাংগঠনিক সম্পাদক নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্তাজ আলী জালাল উদ্দীন মেম্বার, জৈন্তাপুর উপজেলা যুবদলের আহবায়ক ও ৪নং দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল ইসলাম বাহার, গোয়াইনঘাট উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও উপজেলা কৃষক দলের আহবায়ক সাবেক চেয়ারম্যান মাহবুব আহমেদ, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহবায়ক এডভোকেট শাহজাহান সিদ্দিকী, জৈন্তাপুর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দর মধ্য থেকে উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল শুকুর, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, হারুনুর রশিদ সরকার, যুবদল নেতা সাব্বির আহমদ, দুলাল আহমদ, নাসির উদ্দীন রাজ, নাজমুল হোসেন, শাজান, রুবেল আহমদ, কবির খান, ইমন, কয়েস, হানিফ প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে জৈন্তাপুর ও গোয়াইনঘাট উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি