গণদাবী পরিষদ তৃণমূলের আলোচনা সভা ॥ নগরীতে ছিনতাইকারীদের দৌরাত্ম্য অবিলম্বে বন্ধের দাবী

22

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ (তৃণমূল) কেন্দ্রীয় কমিটির সাপ্তাহিক আলোচনা সভা গতকাল বৃহস্পতিবার নগরীর সুরমা মার্কেটস্থ কার্যালয়ে সংগঠনের আহবায়ক আলহাজ্ব আখলাক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সদস্য কবি নূরুদ্দীন রাসেল এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য সচিব বীরমুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদ, এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, এডভোকেট মোঃ আব্দুল আহাদ, কেন্দ্রীয় সদস্য মোঃ ইয়াওর বক্ত চৌধুরী, সাংবাদিক চৌধুরী দেলোওয়ার হোসেন জিলন, জেলা কমিটির সভাপতি এডভোকেট শামীম হাসান চৌধুরী, সহ-সভাপতি আছমা বেগম, সাধারণ সম্পাদক মুরাদ আহমদ, আশরাফুজ্জামান চৌধুরী, ডাঃ এনামুল হক, ধর্ম সম্পাদক মাওলানা এম.এ জলিল, মাসুদুর রহমান চৌধুরী, জামাল আহমদ, তৌফিক পাশা রাসেল, মোছাঃ নাঈমা বেগম, সুহেল আহমদ, মোঃ সাহেদ আহমদ, আরিশাদ রহমান দিদার, রিপন মিয়া, মোঃ হুমায়ুন কবির, আব্দুল আলীম খান প্রমুখ।
সভায় বক্তারা বলেন এসএমপি’র ট্রাফিক বিভাগের কনস্টেবল এম.এ মতিন নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দায়িত্ব পালনকালীন সময়ে অতিমাত্রায় অনিয়ম দুর্নীতি করে চলেছে। বেপরোয়া চাঁদাবাজী সহ চলাচলরত যানবাহন আটকিয়ে অবৈধ ভাবে টাকা হাতিয়ে নিচ্ছে। তার অনিয়ম-দুর্নীতি বন্ধে ট্রাফিকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করা হয়েছে এবং অবিলম্বে তাকে সিলেট থেকে অপসারণ দাবী করা হয়েছে। সিলেট নগরীতে ছিনতাইকারীদের দৌরাত্ম্য বেড়েই চলেছে। যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবী। দক্ষিণ সুরমার পিরোজপুর উত্তর ও দক্ষিণের কাচা রাস্তা দ্রুত পাকাকরণের দাবী, জনস্বার্থে সিলেটের সেটেলম্যান্ট অফিসসমূহে প্রজাস্বত্ব বিধি মালার ৩০ ধারা মতে আপত্তি মামলা গ্রহণ ও নিষ্পত্তির যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে। বিজ্ঞপ্তি