হবিগঞ্জে স্কুল শিক্ষকের রক্তমাখা লাশ উদ্ধার

55

Habiganj Pic_School Teacher_14 Marchহবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ শহরের পুরান মুন্সেফী এলাকার প্রেসিডিয়ান্স স্কুল এন্ড কলেজ থেকে আবু মুসা স্বপন (২৫) নামে এক শিক্ষকের রক্তমাখা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর মর্গে প্রেরণ করে।
পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার মশাজান গ্রামের মৃত তোরাব আলীর পুত্র হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের মাষ্টার্স ১ম বর্ষের ছাত্র আবু মুসা স্বপন ওই স্কুলে শিক্ষকতা করতো। এ সুবাদে সে শহরের আহসানিয়া মিশন রোডের একটি ছাত্রাবাসে থাকত এবং রাতের বেলা স্কুলে কোচিং ক্লাস করাতো। গতকাল সকালে স্কুলের ভ্যান চালক আয়াত আলী শিক্ষার্থীদের নিয়ে স্কুলে গিয়ে তার লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। পরে স্থানীয় লোকজন সেখানে জড়ো হয়। খবর পেয়ে সদর ওসি মোঃ নাজিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে প্রেরণ করেন।
পুলিশ ধারণা করছে পরিকল্পিতভাবে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্কুলের ৩ শিক্ষককে আটক করা হয়। এ ব্যাপারে ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। মূল রহস্য উদঘাটনে তদন্ত চলছে। অচিরেই দোষীদের গ্রেপ্তার করা হবে।