গুণীজনদের কবর জিয়ারত করলেন ইনাম আহমদ চৌধুরী

72
গুণীজনদের কবর জিয়ারতের অংশ হিসেবে প্রয়াত অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের কবর জিয়ারত শেষে মোনাজাত করছেন সিলেট-১ আসনে বিএনপি জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী সহ নেতৃবৃন্দ।

মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জেনারেল ওসমানী সহ সিলেটের গুনীজনদের কবর জিয়ারত করলেন সিলেট-১ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট তথা বিএনপির মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী। গতকাল দিনভর তিনি জেনারেল এম এ জি ওসমানী, সফল অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান, স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী, দেওয়ান ফরিদ গাজী ও জেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট শহীদ আলীর কবর জিয়ারত করনে এবং প্রয়াত গুণীজনদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।
এ সময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, ডা: নাজমুল ইসলাম, ফাত্তাহ বকশী, জেলা বিএনপির নির্বাচিত সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, বিএনপি নেতা সৈয়দ এমরান হোসেন, সেলিম আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি লিটন আহমদ, জেলা ছাত্রদলের সাবেক তথ্য গবেষণা সম্পাদক আফজাল হোসেন, যুবদল নেতা সোলেমান আহমদ সিদ্দিকী ও নুরুল বাবুল প্রমুখ।
ইনাম আহমদ চৌধুরী বলেন- গুণীজনরা আমাদের সম্পদ। যে সমাজে গুণীজনের প্রতি শ্রদ্ধা ও সম্মান থাকেনা, সেই সমাজে গুণীজন তৈরী হয় না। তাই আমাদের স্ব স্ব অবস্থান থেকে গুণীজনদের সম্মান করতে হবে। তাহলে দেশ, জাতি ও সমাজ উপকৃত হবে। বিজ্ঞপ্তি