মৌলভীবাজারে লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট, ৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

8
মৌলভীবাজারে মোবাইল কোর্টের অভিযান।

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মহামারি ও লকডাউন চলাকালে সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে।
১৯ এপ্রিল সোমবার সদর উপজেলার বিভিন্ন স্থানে সংক্রমণ আইনে ৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬১ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।
মৌলভীবাজারের জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনায় ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে মৌলভীবাজার সদর উপজেলার চৌমুহনা, শমসেরনগর রোড, সেন্ট্রাল রোড, চাঁদনীঘাট ব্রিজ, পশ্চিম বাজার, কুসুমবাগ ও বেরিরপার এলাকায় স্বাস্থ্যবিধি ও আরোপিত কঠোর নিষেধাজ্ঞা প্রতি পালন নিশ্চিতে জেলা প্রশাসন, মৌলভীবাজার কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের ৪ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।
অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহল আমিন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম।
সংক্রমক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এবং দন্ডবিধি, ১৮৬০ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালিত হয়। সংক্রমক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এবং দন্ডবিধি, ১৮৬০ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালিত হয়। সর্বাত্মক লকডাউন এবং স্বাস্থ্যবিধি নিশ্চিতে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।