হবিগঞ্জে বাস ও অটোরিক্সা দুর্ঘটনায় নিহত ২

33

LOIUহবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের পাইকপাড়ায় যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত পরিচয় ২ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত ৪ জনকে ঢাকা ও সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুরে হবিগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দিগন্ত পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-১৮৩৯) পাইকপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সার (হবিগঞ্জ খ-১১-১৯৪৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন মহিলাসহ অটোরিক্সার ২ যাত্রী।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে ইকবাল ও কবিরকে ঢাকা এবং অটোরিক্সা চালক আখলাক মিয়া ও আতাউর রহমান সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি।
সদর মডেল থানার এসআই সফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার ও আহতদের সদর হাসপাতালে নিয়ে আসে। গাড়ি দু’টিকে আটক করা হয়েছে।