জেলা জাতীয় যুব সংহতির কর্মী সভায় আসিফ ॥ পল্লীবন্ধু হোসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় বাড়ি সিলেট জাতীয় পার্টির দুর্গ

11
সিলেট জেলা জাতীয় যুব সংহতির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় আহবায়ক ও সাবেক সংসদ সদস্য এইচ এম শাহরিয়ার আসিফ।

জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য এইচ এম শাহরিয়ার আসিফ বলেছেন, পল্লীবন্ধু মরহুম হোসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় বাড়ি হিসেবে খ্যাত সিলেট হচ্ছে জাতীয় পার্টির দুর্গ। পুণ্যভূমি সিলেটের মানুষ এরশাদ এবং জাতীয় পার্টিকে ভালবাসেন। এখানে জাতীয় যুব সংহতিকেও শক্তিশালী ঘাটি হিসেবে আবির্ভূত হতে হবে। শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা জাতীয় যুব সংহতির বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এরশাদ পরিবারের বড় ছেলে আসিফ বলেন, দেশের মানুষ চরম কষ্টে আছেন। দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে সাধারণ মানুষের জীবনযাত্রাকে হুমকির মুখে ফেলে দেয়া হয়েছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম যত দ্রুত সম্ভব সাধারণ মানুষের নাগালের মধ্যে নিয়ে আসতে সরকারের প্রতি তিনি আহ্বান জানান। আগামী জাতীয় সংসদ নির্বাচন জাতীয় পার্টির জন্য একটি বড় চ্যালেঞ্জ উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত নিতে হবে। দেশের মানুষ জাতীয় পার্টির দিকে থাকিয়ে আছে। কাজেই দেশ ও জনগণের জন্য কল্যাণকামী রাষ্ট্র প্রতিষ্টা করতে আমাদেরকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে হবে। সিলেটে জাতীয় যুব সংহতির একটি শক্তিশালী নেতৃত্ব গড়ে তুলতে ত্যাগী কর্মীদের মূল্যায়ন করতে আহ্বান জানান তিনি। সবাইকে নিয়েই রাজনীতি করতে হয় উল্লেখ করে শাহরিয়ার আসিফ বলেন, যুব সংহতির তৃণমূলে ছড়িয়ে ছিটিয়ে থাকা কর্মীদের একত্রিত করে কমিটি গঠন করতে হবে। তবেই পল্লীবন্ধু এরশাদের রেখে যাওয়া অসমাপ্ত কাজ আমরা সম্পন্ন করতে পারবো। সিলেট জেলা জাতীয যুব সংহতির আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং সদস্য সচিব রোটারিয়ান শাহান উদ্দিন নাজুর পরিচালনায় কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন।
কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া, সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমদ, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায় নেওয়াজ আলী ভূঁইয়া ও আলতাফুর রহমান আলতাফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল আলম এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির চৌধুরী, সাবেক সহসভাপতি মিজানুর রহমান মোঘল, জেলা জাপার সিনিয়র সদস্য আলী হোসেন সরকার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব এম বরকত আলী, মহানগর শাখার আহ্বায়ক হাছান আহমদ, জেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব আল আমিন, যুব সংহতি নেতা আখতার হোসেন, সালেহ আহমদ সাবু, মোহাম্মদ আলী কানু, ইসলাম উদ্দিন, কামরুজ্জামান বাহার, সাবেল আহমদ, হাবিবুর রহমান মনু, আছাদুজ্জামান, গোলাম জবদানী, সায়েম আহমদ, আবু তাহের, শাহিন আহমদ, বাবুল আহমদ, আব্দুল হান্নান, মো. কামরুজ্জামান, ফয়জুর রহমান এছনু, ফরিদ উদ্দিন, সোহেল আহমদ, লুৎফুর রহমান, মইন উদ্দিন মইন, নুরুজ্জামান আখন্দসহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি