পিরোজপুরে হাজী ইসরাইল আলী স্কুলের ছাত্র/ছাত্রীদের নিয়ে ব্র্যাকের সড়ক নিরাপত্তা বিষয়ক কুইজ প্রতিযোগিতা সম্পন্ন

66

সড়ক নিরাপত্তা কর্মসূচি ও অ্যাডভোকেসি ফর সোশ্যাল চেইঞ্জ কর্মসূচীর  উদ্যোগে সড়ক নিরাপত্তা বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
“নিরাপদ সড়ক আমাদের অধিকার বাস্তবায়নে চাই অঙ্গিকার”-এ শ্লে¬াগানকে সামনে রেখে গত রবিবার (১৫ ফেব্র“য়ারী/১৫) সকাল ১১ টায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার পিরোজপুরস্থ হাজী ইসরাইল আলী সরকারী প্রাথমিক বিদ্যায়লের ছাত্র/ছাত্রীদের নিয়ে এই কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই কুইজ প্রতিযোগিতায় দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণীর ৩৯৫ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। এর মধ্যে ১০ জন সর্বাধিক নম্বরপ্রাপ্ত হয়। প্রথম, দ্বিতীয়, ও তৃতীয় পুরস্কার সহ মোট ১০ জন ছাত্র/ছাত্রীকে বিভিন্ন পুরস্কার দেয়া হয়।
পিরোজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোচ্ছাঃ রহিমা বেগমের সভাপতিত্বে ও ব্র্যাক সিলেট অঞ্চলের যোগাযোগ কর্মী কল্যাণ ব্রত চাকলাদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হাজী ইসরাইল আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোঃ রিজু আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রারখন, ব্র্যাক সিলেট অঞ্চলের নিরাপদ সড়ক বিষয়ক ও আচরণবিধি প্রবর্তন প্রকল্পের কর্মকর্তা (এসসি) পারভেজ কৈরী ও প্রকল্পের স্বেচ্ছাসেবক সৈয়দ নুরু। এ সময় কুইজ প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন, ব্র্যাক সিলেট অঞ্চলের নিরাপদ সড়কের যোগাযোগ কর্মী রাফিন মাহমুদ, সাংবাদিক সিন্টু রঞ্জন চন্দ, হাজী ইসরাইল আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিক মোস্তাক আহমদ, আবু সুফিয়ান, শাহজাহান রনি, স্কুলের সহকারী শিক্ষিকা খালেদা বেগম, বিজয়া কর ও প্রিয়া আক্তার প্রমুখসহ স্কুলের ছাত্র/ছাত্রীবৃন্দ। বিজ্ঞপ্তি