আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে ওসমানীনগরে ত্রাণ বিতরণ

33

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর 7777 copyনির্দেশে সারাদেশে বন্যাকবলিত এলাকায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমাদের দলের নেতাকর্মীরা নিজ উদ্যেগে স্ব স্ব এলাকায় ত্রান বিতরন করছেন। যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর প্রশংসা করে তিনি বলেন, আনোয়ার এই এলাকার গর্ব। বন্যা দুর্গত অসহায় মানুষের পাশে দাড়িয়ে তিনি মহানুভবতার পরিচয় দিয়েছেন।
তিনি বুধবার ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের হাজিপুর, খয়েরপুর, পুর্ব তিলাপাড়া, পশ্চিম  তিলাপাড়া এলকায় ত্রান সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন।
আনোয়ারুজ্জামান চৌধুরীর প্রশংসা করে তিনি আরো বলেন  আমি বয়সের শেষ প্রান্তে এসে দাঁড়িয়েছি। আমি জীবনদশায় দেখে যেতে চাই আনোয়ার এই এলাকার এম,পি নির্বাচিত হয়েছে। আমার নেত্রী প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো আনোয়ারুজ্জামানকে এই এলাকায় এমপি নমিনেশন দিন ইনশাআল্লাহ এই এলাকার সাধারণ মানুষ ও দলীয় নেতা কর্মীর প্রচেষ্টায় আনোয়ার কে এম,পি নির্বাচিত করবো।
এ সময় উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা কবির উদ্দিন সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, জেলা পরিষদের মহিলা সদস্য সুষমা সুলতানা রুহি, হাসিনা বেগম, বুরুঙ্গা ইউ,পি চেয়ারম্যান খালেদা আহমদ লটই, সিলেট প্রতিদিনের প্রধান সম্পাদক সাজলু লস্কর,কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক শহীদ চৌধুরী,ওসমানীনগর উপজেলা যুলীগের সহ সভাপতি রবিন আহমদ আব্দাল,বাবলু খান,নজরুল ইসলাম,তোফায়েল আহমদ,মোহাম্মদ আকদ্দুছ,জুবের আহমদ,জেলা ছাত্রলীগ নেতা সুমন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি