বিএনপি নেতা এডভোকেট মাওলানা রশীদ ও ছাত্রদল নেতা কাইয়ুমের বাসায় পুলিশের তল্লাশী

45

জেলা বিএনপির সাবেক সহ সভাপতি এডভোকেট মাওলানা রশীদ আহমদের বাসায় তল্লাশী চালিয়েছে পুলিশ। এ সময় তারা এডভোকেট মাওলানা রশীদ আহমদকে খোঁজে।
এ বিষয়ে এডভোকেট মাওলানা রশীদ আহমদের পারিবারিক সূত্র জানায় রাত ১০ টার দিকে এসএমপির উপ পুলিশ কমিশনার জিদান আল মুসা এবং সামির নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একদল পুলিশ গোলাপগঞ্জ বিযানীবাজার সংবাদ সম্পাদক এডভোকেট মাওলানা রশীদ আহমদের উপশহরস্থ বাসভবনে যায়। এ সময় তালাবদ্ধ বাসার তালা কেটে পুলিশ ভিতরে ঢুকে রুমে রুমে তল্লাশী চালায় এবং বাসার বিভিন্ন কক্ষের দরজার তালা ভাঙ্গে এবং আসবাবপত্র তছনছ করে।  প্রায় আধঘন্টা বাসায় তল্লাশী শেষে তারা ফিরে যায়। অভিযানকালে রশীদ আহমদ বাইরে ছিলেন। তবে কি কারণে তার বাসায় তল্লাশী করেছে পুলিশ সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তারা।
এদিকে সিলেট জেলা ছাত্রদল নেতা ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক আবদুল কাইয়ুমের বাসায় গভীর রাতে তল্লাশী চালিয়েছে পুলিশ। গত বুধবার রাত ২টায় সোবহানীঘাট ফাঁড়ির ইনচার্জ এসআই কামালের নেতৃত্বে একদল পুলিশ তার বাসায় প্রবেশ করে। এ সময় তিনি বাসায় ছিলেন না। পুলিশ বাসার লোকজনকে আবদুল কাইয়ুমের বর্তমান অবস্থান জানাতে চাপ সৃষ্টি করে। ঘন্টাব্যাপী অভিযান চালানোর পর তারা ফিরে যায়। বিজ্ঞপ্তি