ওসমানীনগরে অসামাজিকতার দায়ে দুই যুবকসহ সহ মা মেয়ে আটক

55
ওসমানীনগরে অসামাজিকতার অভিযোগে দুই খদ্দের সহ পুলিশের হাতে আটক মা-মেয়ে।

শিপন আহমদ ওসমানীনগর থেকে :
ওসমানীনগরে পুলিশের বিশেষ সেবা নম্বার ৯৯৯ অভিযোগের প্রেক্ষিতে অসামাকিজতার দায়ে দুই খদ্দের সহ দেহপসারিনী মা ও মেয়েকে হাতে নাতে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিনগত রাত সোয়া তিনটার দিকে উপজেলার তাজপুর ইউপির দুলিয়ারবন্দ কলেজ বাড়ি প্রবাসী রানা মিয়ার বাসা থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার সাদিপুর ইউপির শেরপুর লামা তাজপুর গ্রামের সাগর চৌধুরী ওরফে আয়না বেগের স্ত্রী রুবিনা বেগম ওরফে রিমা চৌধুরী (৩৮), তার সাবেক স্বামী ব্রিটেন প্রবাসী এজাজ চৌধুরীর মেয়ে ফারজানা চৌধুরী (১৯), খদ্দের উমরপুর ইউপির মাটিহানি গ্রামের আব্দুস সুবহানের ছেলে দিলশাদ আহমদ রাজু (২৮) ও সাদিপুর ইউপির সুরিকোনা গ্রামের হাফিজ নাজির উদ্দিনের ছেলে এহসানুল করিম জাকারিয়া (২০)। আটককৃত রুবিনা তার মেয়ে ফারজানা দীর্ঘ দিন ধরে দুলিয়ারবন্দস্থ প্রবাসী রানা মিয়ার বাসায় ভাড়া থেকে অসামাজিক কাজ চালিয়ে আসার অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়। আটককৃতদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।
অভিযানকারী ওসমানীনগর থানার এসআই গাজী মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশের বিশেষ সেবা নম্বার ৯৯৯ ফোন দিয়ে বিষয়টি অবগত করা হলে দুলিয়ারবন্দ এলাকার রানা মিয়ার বাসায় অভিযান চালিয়ে অসামাজিকতায় লিপ্ত থাকায় হাতে নাতে দুই খদ্দের সহ মা রুবিনা ও তার মেয়ে শারমিনকে আটক করে থানায় নিয়ে আসি। আটককৃত রুবিনা ও শারমিন এর বিরুদ্ধে দীর্ঘ দিন থেকে দেহ ব্যবসা সহ এলাকার নিরীহ মানুষদের জিম্মি করে টাকা আদায়ের অভিযোগ রয়েছে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন খদ্দের সহ দুই মা মেয়েকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃদের অসামাজিকতার দায়ে আদালতে চালান করা হয়েছে। আটককৃত রবিনা ও শারমিনের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের একাধিক অভিযোগ রয়েছে।