মানবিক গুণাবলী সম্পন্ন নেতৃত্ব সমাজকে এগিয়ে নেবে – বদরুল ইসলাম শোয়েব

141

রেঙ্গা হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃক আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন-আগামী দিনের বাংলাদেশ নির্মাণের মূল কারিগর বর্তমান প্রজন্মের শিশু-কিশোররা। তাই তাদের মানবিক গুণ নিয়ে বেড়ে উঠার পথ সুপ্রশস্থ করতে হবে। তাদের প্রতিভাকে বিকশিত করতে জ্ঞানচর্চা এবং সংস্কৃতি চর্চার ক্ষেত্রও গড়তে হবে। মানবিক গুণাবলী সম্পন্ন নেতৃত্ব সমাজকে এগিয়ে নিতে পারে।
গতকাল বুধবার সকালে কলেজ মিলনায়তনে আয়োজিত প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি আরো বলেন-নিজ নিজ এলাকার উন্নয়নে দেশ-বিদেশের মানুষের ঐক্যবদ্ধ সহযোগিতা প্রয়োজন। আর এসব উন্নয়ন কর্মকান্ডে প্রবাসী বাঙালিরা এগিয়ে আসেন নির্দ্বিধায়। সমৃদ্ধ সোনার দেশ গড়তে এসব মহতি মানুষের সহায়তা স্মরণীয় হয়ে থাকবে।
অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী হাজীগঞ্জ ডেভেলপমেন্টের চেয়ারম্যান আশরাফ আলী, ট্রাস্টি সদস্য ফয়সল আহমেদ ও সেলিম আহমেদকে সংবর্ধনা দেয়া হয়। কলেজের উন্নয়নে ট্রাস্টের পক্ষ থেকে ৩ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।
কলেজ অধ্যক্ষ বাবু বিনয় কৃষ্ণ তালুকদারের সভাপতিত্বে এবং প্রভাষক আফরোজ মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিরুল আলম খান। এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন দিলওয়ার হোসেন, আব্দুল খালিক, সুহেল আহমদ কর্ণেল, আব্দুল মুমিন, সিনিয়র শিক্ষক জাহিদুল ইসলাম, শিক্ষার্থী নাজমুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি