কুলাউড়ায় ১৪ জুয়াড়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

28

কুলাউড়া থেকে সংবাদদাতা :
কুলাউড়া শহরের রেলওয়ে রিক্রিয়েশন ক্লাবে ২৪ ডিসেম্বর বুধবার রাত আনুমানিক ১১ টায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ১৪ জন জুয়াড়িকে ৭ হাজার টাকা জরিমানা করেছে। কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হাসানের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত এ জরিমানা করে।
আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে রিক্রিয়েশন ক্লাবে অভিযান চালানো হয়। এ সময় ১৪ জুয়াড়ীর প্রত্যেকেকে ৫০০ টাকা করে জরিমানা আদায় ও পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ক্লাব ঘর বন্ধ রাখার জন্য নিষেধাজ্ঞা আরোপ করা হয়। জরিমানা প্রদানকারী জুয়াড়ীরা হলো ইয়াকুব, রহমান, মোঃ দেলু, জাকির, মান্না, সুরত আলী, সবুজ, আজগর আলী, মাসুক মিয়া, জাবেদ, লোকমান, অহিদুর রহমান, মোঃ নূর হোসেন ও সেলিম আহমদ। অভিযান পরিচালনাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হাসানকে সহযোগিতা করেন মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রক মোঃ কামরুজ্জামান (পরিদর্শক), কুলাউড়া জিআরপি থানার ওসি মোঃ জাহাঙ্গির হোসেন, কুলাউড়া রেলওয়ের স্টেশন মাস্টার মির্জা মোঃ শামছুল আলম, বিনয় চন্দ্র দেব (স্ট্যানো) ও বিজিবি ৪৪ ব্যাটেলিয়ানের চাতলাপুর ক্যাপের বিজিবি সদস্যবৃন্দ।
কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হাসান জানান, বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে জরিামান করা হয়।