সুনামগঞ্জে যুবলীগ আয়োজিত সংবর্ধনায় মতিউর রহমান ॥ জনগণের ভালোবাসায় শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে

10
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানকে সংবর্ধনা দিয়েছে জেলা যুবলীগ।

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ¦ মতিউর রহমান বলেছেন, দেশের মানুষের ভালবাসা আছে বলেই বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন দশক ধরে রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন। উন্নত বিশে^ বাংলাদেশ আজ একটি মর্যাদার আসনে অধিষ্ঠিত হতে সক্ষম হয়েছে। তিনি বলেন আজ দেশের গ্রাম থেকে শহর পর্যন্ত প্রতিটি ক্ষেত্রে, শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, চিকিৎসাসেবাসহ যোগাযোগ ব্যবস্থার যে বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে স্বাধীনতা পরবর্তী কোন সরকারের আমলেই তা সম্ভব হয়ে উঠেনি।
তিনি দীর্ঘ ৫ মাস যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জে পৌছলে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মোটর শোভাযাত্রা শেষে শহরের ঐতিহ্যবাহী যাদুঘরের সামনে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত অতিথির বক্তব্যে আলহাজ¦ মতিউর রহমান উপরোক্ত কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য সুবজ কান্তি দাসের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট, সহ সভাপতি রেজাউল করিম শামীম, সহ সভাপতি আলহাজ¦ সৈয়দ আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, তাহিরপুর কয়লা আমদানী কারক গ্র“পের সভাপতি হাজী আলকাছ উদ্দিন খন্দকার, জেলা আওয়ামীলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সদস্য এড. আজাদুল ইসলাম রতন, সদস্য মিজানুর রহমান মিজান, জেলা কৃষকলীগের সভাপতি মোঃ সেলিম আহমদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উকিল, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শিবলু আহমদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি দিপঙ্কর কান্তি দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন প্রমুুখ।