সারাদেশে ধর্ষণকারীদের শাস্তির দাবিতে সিলেট ল’ কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

9
সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ, দেশের বিভিন্ন স্থানে শিশু-নারী বলাৎকারের প্রতিবাদে এবং ধর্ষকদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তির দাবিতে সিলেট ল’ কলেজের শিক্ষার্থীবৃন্দ মানববন্ধন পালন করে।

সিলেটের ঐতিহ্যবাহী এম.সি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ, দেশের বিভিন্ন স্থানে শিশু-নারী ও বলাৎকারারের প্রতিবাদে এবং ধর্ষকদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তির দাবিতে সিলেট ল’ কলেজের শিক্ষার্থীবৃন্দ (২০১৯-২০২০) এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
২ অক্টোবর শুক্রবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখে এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সিলেট ল’ কলেজের শিক্ষার্থী মাহবুব আহমদের সভাপতিত্বে ও ল’ কলেজ শিক্ষার্থী ছাত্রনেতা দীপক অধিকারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।
বক্তব্য রাখেন, সিলেট ল’ কলেজ ছাত্রনেতা হাবিবুর রহমান, হাবিবুর রহমান কামরুল, রূপম তালুকদার, শাখাওয়াত হোসেন, সন্তোষী কর তুলি, রেবিনা আক্তার, রাজিব রাজু, জাওয়াদ চৌধুরী, গোলাম রব্বানী সুমন, মো. কামরুজ্জামান কামরুল, সুমন চন্দ, শ্রাবন, পারভেজ আহমদ, মনিরুজ্জামান, আলমাছ, আব্দুল্লাহ আল মামুন, ফয়সল আহমদ, মুহিবুর রহমান, ইমরুল আবিদ, মেহেদী হাসান, আশরাফ আহমদ।
মানববন্ধনে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন এয়ারপোর্ট থানা তাঁতীলীগের সভাপতি আরশ আলী সোহেল, উইনার কলেজের প্রভাষক শফিকুল ইসলাম শামীম প্রমুখ। বিজ্ঞপ্তি