তারেক রহমানের রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংসের চলমান ষড়যন্ত্র রুখে দিন – মামুন রশিদ

103

14তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অপচেষ্টা বলে অভিযোগ করেছেন কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন।
গতকাল শনিবার বিকাল ৪টায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় ও গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত মিছিলপূর্ব সমাবেশে তিনি এই অভিযোগ করেন। সভাপতির বক্তব্যে মামুন রশিদ মামুন বলেন-ভোটারবিহীন নির্বাচনে সরকার গণতন্ত্রকে হত্যা করে দেশে একদলীয় শাসন কায়েম করেছে। এরই অংশ হিসেবে জনবিচ্ছিন্ন অবৈধ সরকার তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত হয়ে য়ড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অপচেষ্টা করছে। তিনি তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর তীব্র প্রতিবাদ  ও নিন্দা জানিয়ে অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক সকল মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করার দাবী করে বলেন জাতীয়তাবাদী আদর্শের ভবিষ্যৎ কান্ডারী হিসাবে তারেক রহমানের রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংসের চলমান ষড়যন্ত্র রুখে দিয়ে দেশপ্রেমিক জনগণের কাছে ষড়যন্ত্রকারীরা অবশ্য পরাজিত হবেন।
সমাবেশ শেষে আম্বরখানাস্থ দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টের সামনে পৌছলে পুলিশ বাঁধা দেয়। এ সময় মিছিলটি আরো সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করলেও পুলিশের বাঁধায় আর যেতে পারেনি। এনিয়ে কিছুক্ষণ বাগবিতন্ডার পর পুলিশ মিছিলটি ঘুরিয়ে আম্বরখানা দলীয় কার্যালয়ের দিকে ফেরত পাঠায়।
সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে মহানগর যুবদল নেতা শামীম মজুমদারের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সদস্য ও সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক, যুগ্ম-সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, মামুনুর রহমান মামুন, এডভোকেট মুজিবুর রহমান মুজিব, আলা উদ্দিন আলাই, আল-মামুন খান, হাবিবুর রহমান হাবিব, গিয়াস উদ্দিন, অধ্যাপক মঈন উদ্দিন, ফরিদ উদ্দিন, শাহাব উদ্দিন, মন্তাজ হোসেন মুন্না, কামাল হোসেন লিলু, সোহেল আহমদ, তাজুল ইসলাম, আব্দুস সোবহান, এহসানুল করিম মিশু, হোসেন আহমদ রুহুল, সফিক নুর, মোঃ সোনাহর আলী সোহেল, খালেকুজ্জামান খসরু, শহীদ আহমদ, মইনুল ইসলাম মঞ্জু, আব্দুল মজিদ, হাজী সেলিম আহমদ, আব্দুল হক, বাবুল মিয়া, ফারুক হোসেন, আব্দুস সাহীদ, সমছু উদ্দিন, নুর মোহাম্মদ, আলী হায়দার, সিদ্দিকুর রহমান রুহেল, মামুনুর রশিদ, মোঃ মর্তুজ আলী, রাজ আহমদ, পাবেল আহমদ, আলী হোসেন খোকন, সুমন আহমদ, আলম আহমদ, হেলাল মিয়া, মোঃ আরিফ, জুম্মান আহমদ, আশরাফ বাহার, ফখরুল আহমদ টিটু, আলা উদ্দিন, ফজলু মিয়া, দিলোয়ার, দুলাল আহমদ, জয়দুল ইসলাম, বাবুল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি