সকলকে দেশের জন্য কাজ করতে হবে – কামরান

সিলেট মহানগর আওয়ামীলীগ সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, দেশের সাধারণ মানুষের মধ্যে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে বিএনপি জামায়াত একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বাস্তবায়ন করতে জননেত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শ্রমিকরা দিনের পর দিন শ্রম দিয়ে দেশের সাধারণ মানুষের জন্য যেকোনভাবে একটি সুশীল দারিদ্র্য মুক্ত উন্নত দেশ গড়তে ও দেশকে এগিয়ে নিতে তারা ভূমিকা পালন করছে। তাই তাদের সঠিক ন্যায মজুরী থেকে যদি কোন মালিকরা তাদের বঞ্চিত করে, তাহলে তাদের পাওনা আদায় করার জন্য দর্জি শ্রমিকলীগ কমিটি গঠন করা হয়েছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার পাশাপাশি দেশের জন্য কাজ করতে হবে। তিনি গত শনিবার নগরীর জিন্দাবাজার মুকিযোদ্ধা অফিসের সামনের মাঠে জাতীয় দর্জি শ্রমিকলীগ সিলেট জেলা ও মহানগর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এম কিবরিয়া আহমদ অপুর সভাপতিত্বে ও সিলেট জেলা যুব শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আদনান খান হেলালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।
প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি প্রকৌশলী  এজাজুল হক এজাজ, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি আব্দুস সত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ইকবাল, মহানগর আওয়ামীলীগে তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকারিয়া, মহানরগ শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ টিপু, জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি সুন্দর আলী, জেলা শ্রমিকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, বালাগঞ্জ জেলা শ্রমিকলীগের আহ্বায়ক আব্দুল আহাদ, ওসমানী নগর শ্রমিকলীগের আহ্বায়ক কাউসার আহমদ, উপদেষ্টা হকার্স লীগের রাজেস চন্দ্র, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি প্রণয় ঘোষ, জনতা ব্যাংক সিসিএর সভাপতি আতিকুর রহমান, জেলা যুবলীগ সদস্য জামাল আহমদ, মহানগর হকার্স লীগের সভাপতি শফিক মিয়া, জেলা শ্রমিকলীগের শাহ আলম সুরুজ, রাজু হোসেন কামাল, জালাল আহমদ, লায়েক আহমদ, ফখর উদ্দিন, জসিম উদ্দিন, আজাদ আহমদ, সিরাজ আলী, হিরন মিয়া, সবুজ আহমদ, করীম আহমদ, যুবলীগে নেতা আসাদ আহমদ, মেহদী কাবুল, শমশের বক্স প্রমুখ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন কাউসার আহমদ। সভায় সিলেট জেলা ও মহানগর দর্জি শ্রমিকলীগের কমিটি ঘোষণা করা হয়। এম কিবরিয়া আহমদ অপুকে জেলা সভাপতি, লায়েক আহমদকে সাধারণ সম্পাদক এবং রাজু হোসেন কামাল মহানগর সভাপতি ও জালাল আহমদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি