বড়লেখায় নিখোঁজের ৫ দিন পর মস্তকবিহীন কৃষকের লাশ উদ্ধার, আটক ৩

23

OLYMPUS DIGITAL CAMERAবড়লেখা থেকে সংবাদদাতা :
বড়লেখার হাওর পারের কৃষক আমির আলী (৫৫) নিখোঁজের পাঁচ দিন পর গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ মস্তক বিহীন লাশ উদ্ধার করেছে। স্বজন ও এলাকাবাসী  বিলের পাড়ে আমির আলীর রক্তমাখা শার্ট পেয়ে বিলের ৫ পাহারাদারকে আটক করে পুলিশে সোপর্দ করে। ঘটনার সাথে সম্পৃক্ত থাকায় পুলিশ মুর্শিদাবাদকুরা গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে সুনাম উদ্দিন (৪৫), চুকারপুঞ্জি গ্রামের মৃত আতির আলীর ছেলে আবুল হোসেন (৫৫) ও কুঠাউরা গ্রামের মৃত সইব উদ্দিনের ছেলে মইজ উদ্দিনকে (২৪) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। গুম ও খুনের ঘটনায় নিহতের ভাই মমিন আলী আট জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন।
জানা গেছে, উপজেলার বর্নি ইউনিয়নের কাজির বন্দ গ্রামের মৃত হাসমত আলীর ছেলে আমির আলী (৫৫) ১৩ ডিসেম্বর রাতে মাছ শিকারে মালাম বিলে গিয়ে আর ফেরেনি। পরদিন আমির আলীর ছোট ভাই মুমিন আলী থানায় জিডি করেন। নিখোঁজের তিন দিন পর এলাকাবাসী ও স্বজনরা মালাম বিলের পাড়ে আমির আলীর রক্তমাখা জামা কাপড় পেয়ে বিলের ৫ পাহারাদারকে আটক করে পুলিশে সোপর্দ করেন। তাদের দেয়া তথ্যানুযায়ী বুধবার মালাম বিল থেকে পুলিশ নিখোঁজ আমির আলীর লাশ উদ্ধার করে।
বড়লেখা থানার ওসি আবুল হাসেম লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান, আজ (শুক্রবার) ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হবে।