গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব বাতিল করুন —— মাওলানা এমরান আলম

29

বাংলাদেশ খেলাফত মজলিস ৮ নং ওয়ার্ড শাখার উদ্যোগে এক দায়িত্বশীল সভা গতকাল ক্বারী মাওলানা মিছবাহুল হকের সভাপতিত্বে স্থানীয় একটি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণমানুষের সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম। বিশেষ অতিথি মহানগর সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মুফতি রশিদ আহমদ। বক্তব্য রাখেন ১ নং ওয়ার্ড শাখার সহ-সভাপতি হাফিজ মাওলানা জয়নুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে সরকারের গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্তের তীব্র নিন্দা জানিয়ে  বলেন, এ সিদ্ধান্ত অযৌক্তিক ও গণবিরোধী। তাই অবিলম্বে গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব বাতিল করতে হবে। নতুবা সিলেট থেকে তীব্র গণআন্দোলন গড়ে তোলা হবে।
সভায় বক্তারা ২২ নভেম্বর রেজিষ্ট্রারী ময়দানে বিভাগীয় দায়িত্বশীল সমাবেশ ও ২৬ ডিসেম্বর ঢাকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউট মিলনায়তনে সংগঠনের সাধারণ পরিষদের অধিবেশন সফল করে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
দায়িত্বশীল সভায় উপস্থিতির পরামর্শক্রমে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ৮ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়। কমিটির দায়িত্বশীল হচ্ছেন-সভাপতি মাওলানা ক্বারী মিছবাহুল হক, সহ-সভাপতি মাওলানা হারুনুর রশিদ, ময়নুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সোবহান, সাংগঠনিক সম্পাদক মাষ্টার জসিম উদ্দিন, বায়তুল মাল সম্পাদক ওলিউর রহমান সহ ১৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি