জ্ঞানের প্রসারে অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন প্রশংসনীয় উদ্যোগ ————–মিছবাহ জামাল

41

গতকাল শনিবার বিকেলে সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের  উদ্যোগে সিলেট নগর ভবনে আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি লন্ডনস্থ সাপ্তাহিক নতুন দিন পত্রিকার ডিরেক্টর স্পেকট্রাম বাংলা রেডিও ইউকে’র ম্যানেজিং ডিরেক্টর মিছবাহ জামাল বলেছেন, সুন্দর সমাজ গড়তে হলে প্রথমে নিজেকে গড়তে হবে। এ জন্যে বিস্তর জ্ঞান অর্জনের বিকল্প নেই। জেনারেল জ্ঞান অর্জনের পাশাপাশি সবার জন্য ধর্মীয় জ্ঞান অত্যাবশ্যক। ধর্মীয় জ্ঞানের অভাবে সমাজে বিশৃংখলা সৃষ্টি হয়। তাই সমাজকে সুন্দর ও প্রত্যাশিত ভাবে গড়তে তুলতে হলে ব্যাপক জ্ঞান অর্জনে ছাত্র ও যুব সমাজকে এগিয়ে আসতে হবে। জ্ঞানের প্রসারে অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন একটি প্রশংসনীয় উদ্যোগ।
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান  এইচ এম আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ খান তাইফুরের পরিচালনায় এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের পাবলিসিটি সেক্রেটারী সাংবাদিক আবু তালেব মুরাদ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অফিস সম্পাদক সামছুল হুদা খান ডালিম, দেলোয়ার হোসেন, আশরাফ হোসেন, রায়হান আহমদ, নোমান মাদানী প্রমুখ।
উল্লেখ্য, এ অনুষ্ঠানে অতিথিদের মাধ্যমে অনলাইন কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি