বিপিএল’র টিকিটের জন্য একদিন আগেই ব্যাংকে মানুষের ঢল

51

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল’র পঞ্চম আসরের পর্দা উঠছে সিলেটে। ৪ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইট ও নতুন দল সিলেট সিক্সার্স। আজ মঙ্গলবার থেকে উদ্বোধনী ম্যাচের টিকিট ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) এর মাধ্যমে বিক্রি হওয়ার কথা। কিন্তু একদিন আগেই গতকাল সোমবার সকাল থেকে ব্যাংকে ক্রিকেটপ্রেমীরা ভিড় করেন। তাদের দাবি ব্যাংকে একদিন আগেই টিকিট এসেছে, কিন্তু ব্যাংক থেকে টিকিট দেয়া হচ্ছে না। ফলে খালি হাতেই ফিরতে হচ্ছে তাদেরকে।
বিসিবির ঘোষণা অনুযায়ী আজ মঙ্গলবার (৩১ অক্টোবর) থেকে ইউসিবি ব্যাংকের সিলেটের শাখাগুলোর মাধ্যমে বিপিএল’র সিলেট ভেন্যুর টিকিট বিক্রি করার কথা। ঘরের মাঠে বসে খেলা দেখতে একদিন আগেই ইউসিবি ব্যাংকের বিভিন্ন শাখায় ভিড় করতে শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু ব্যাংক থেকে জানানো হয় তাদের কাছে টিকিট আসেনি। ব্যাংকের এই বক্তব্য মানতে নারাজ টিকিট নিতে আসা লোকজনেরা। তারা ব্যাংক কর্মকর্তাদের বিরুদ্ধে টিকিট কালোবাজারির অভিযোগ তুলেন।
এ ব্যাপারে ইউসিবি ব্যাংক সিলেট শাখার ম্যানেজার আমিনুল হক জানান, আমরাও শুনেছি ইউসিবি ব্যাংকের মাধ্যমে বিপিএল’র টিকিট বিক্রি হবে। কিন্তু এ ব্যাপারে বিসিবি’র কেউ আমাদের সাথে যোগাযোগ করেনি। ইউসিবি ব্যাংক সিলেটের ৭টি শাখার কোনটিতেই বিপিএল’র কোন টিকিটও সরবরাহ করা হয়নি। ফলে দর্শকদের কাছে টিকিট বিক্রি করা সম্ভব হচ্ছে না। অনেক দর্শককে টিকিট না পাওয়ার বিষয়টি বুঝানোও যাচ্ছে না।