অবিলম্বে মধ্যবর্তী নির্বাচন দিন —————– মাওলানা রায়পুরী

49

DSC_0162জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, সিলেট মহানগর জমিয়তের সভাপতি, শায়খুল হাদিস মাওলানা মনছুরুল হাসান রায়পুরী সরকারকে অবৈধ আখ্যায়িত করে বলেছেন, জনগণ আপনাদের পাশে নেই। একবার জনগণের দিকে তাকান। তাদের চোখের ভাষা বুঝবার চেষ্টা করুন। দেখবেন আপনাদের জন্য ভালোবাসা ও সমর্থন লেশমাত্র নেই। তাই অযথা দেরী না করে অবিলম্বে পদত্যাগ করে মধ্যবর্তী নির্বাচন দিন। অন্যথায় কঠোর আন্দোলনের মুখে পালানোর পথ খুঁজে পাবেন না। তিনি গতকাল শুক্রবার সিলেট মহানগর যুব জমিয়তের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
তিনি আরো বলেন, যুব সমাজ জাতির ভবিষ্যৎ কর্ণধার। যুব সমাজ আজ নগ্ন সংস্কৃতির শিকার। দেশীয় সংস্কৃতির আদলে আজ ভারতীয় অপসংস্কৃতিতে দেশ সয়লাব। তিনি অপসংস্কৃতি মোকাবেলায় যুব জমিয়তকে এগিয়ে আসার আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুব জমিয়তের সভাপতি ও ছাত্র জমিয়তের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব জুবায়ের আল মাহমুদ ২০১৫ সালের প্রথম থেকেই বিদ্যুৎ, গ্যাসের মূল্যবৃদ্ধি সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ সিদ্ধান্ত অযৌক্তিক ও গণবিরোধী। তিনি বলেন, সরকার ভর্তুকির অজুহাত দেখিয়ে গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি করেই চলছে। অথচ দুর্বৃত্তরা সম্প্রতি বিভিন্ন ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করে চলেছে। তার কোন প্রতিকার নেই। অস্বাভাবিক সম্পদের দায়ে গণমাধ্যমে প্রকাশিত মন্ত্রী ও এমপিদের ব্যাপারে সরকারের কোন পদক্ষেপ নেই। জাতি চায় দুর্নীতিবাজ রাঘব বোয়ালদের অবৈধ অর্থ ও সম্পত্তি বাজেয়াপ্ত করে গ্যাস, বিদ্যুৎ ও জ্বালানী তেলের ভর্তুকি দেওয়া হোক। তিনি হুঁশিয়ারী দিয়ে বলেন, গ্যাস, বিদ্যুতের মূল বৃদ্ধি করা হলে আমরা সিলেটকে অচল করে দিব।
মহানগর যুব জমিয়তের সভাপতি আলহাজ্ব জুবায়ের আল মাহমুদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মাওলানা বদরুল আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক অধ্যক্ষ হাফিজ আব্দুর রহমান সিদ্দিকী, মাওলানা আসাদ উদ্দিন, মাওলানা এনামুল হক, সৈয়দ উবায়দুর রহমান, মাওলানা সাইদুর রহমান, কুতুব উদ্দিন, সৈয়দ মাহবুব আহমদ, হাফিজ শাহ মুহাম্মদ আদনান, দিলাল উদ্দিন, আব্দুল মালেক খাদেম, মাওলানা আফজাল হুসাইন খান, আব্দুল কাদির জুনায়েদ, মাওলানা আফজল হুসাইন, আব্দুল করিম দিলদার, আব্দুল শহীদ, মির্জা জুবায়ের, আবু হানিফ, মাওলানা হিফজুর রহমান, মাওলানা আসাদুর রহমান, মাওলানা সামসুল আলম, মাওলানা জামাল উদ্দিন, রিয়াদ খান, আব্দুল্লাহ আল মাহবুব, ওমর ফারুক, ইব্রাহীম আলী, মুশিউর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি