নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন নিশ্চিত করতে হবে -শফি চৌধুরী

DSC_1830সিলেট-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল এদেশের মাটি ও মানুষের সংগঠন। এই সংগঠন দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিএনপির সুনাম অক্ষুণœ রাখতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সম্মেলনের মাধ্যমে নবগঠিত কমিটির গতিশীল নেতৃত্বের মাধ্যমে বিএনপির ভাবমূর্তি আরো উজ্জ্বল হওয়ার পাশাপাশি দলের সাংগঠনিক ভীত আরো শক্তিশালী করে স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের পতন ঘটাতে হবে।
তিনি গত ১৫ নভেম্বর শনিবার রাতে স্থানীয় চন্ডিপুলের একটি কমিউনিটি সেন্টারে দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। ইউনিয়ন বিএনপির আহবায়ক হাজী সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল গফফার, যুবদল সভাপতি মকছুদুল করিম নুহেল ও ছাত্রদল নেতা সাদেক আহমদ এর যৌথ পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এডভোকেট আব্দুল গফফার, যুগ্ম আহবায়ক আলী আহমদ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম তাজুল, সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাজী শাহাব উদ্দিন, মকবুল হোসেন মামুন, কোহিনুর আহমদ, কামাল হাসান জুয়েল, হাজী কণা মিয়া, জেলা যুবদলের সাবেক সভাপতি ইকবাল বাহার চৌধুরী, অধ্যক্ষ জিল্লুর রহমান সোয়েব, তেতলী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মুকতার আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল আহাদ, হাজী শফিক মিয়া, আব্দুর রহিম, ফারুক মিয়া মেম্বার, ওয়ার্ড সভাপতি ইলাস খান, আলম আহমদ, আজমল আহমদ, আরশ আলী, দবির মিয়া, মুক্তার মিয়া, ওবায়দুর রহমান, জামাল আহমদ, মঈন উদ্দিন, মিয়াফর, সাধারণ সম্পাদক খালেদ মহসিন, আব্দুল আহাদ, ফয়সল আহমদ টিপু, জুবায়ের আহমদ, আজাদ হোসেন, আজির উদ্দিন, ছয়ফুর রহমান, জেলা ছাত্রদল নেতা ফয়জুর রহমান পীর, যুবদল নেতা রমজান আহমদ, ছাত্রদল নেতা এম.এ মান্নান, এনামুল হক, সাদিক আহমদ, রুবেল আহমদ, শাহজাহান মিয়া, জুয়েল মিয়া, নিজাম উদ্দিন, ফয়সল ইসলাম, রাজু আহমদ। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মখন মিয়া।
তেতলী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিতে সর্বসম্মতি ক্রমে হাজী সিরাজ মিয়াকে সভাপতি, ইকবাল আহমদকে সাধারণ সম্পাদক ও আনোয়ারুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট তেতলী ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি