বিশ্বনাথে মানববন্ধনে বক্তারা ॥ ৪৮ ঘণ্টার মধ্যে ধর্ষককে গ্রেফতার করতে হবে

28

photo, biswanath, sylhet  17.11.14বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
৯ দিনেও গ্রেফতার হয়নি ৫ম শ্রেনীর ছাত্রী ধর্ষণকারী লম্পট সলু মিয়া। তার গ্রেফতার ও শাস্তির দাবিতে বিশ্বনাথের দিঘলীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে বিশ্বনাথের কেআর মাধবপুর প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র, শিক্ষক ও অভিভাবকসহ ৬ গ্রামবাসী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন। কেআর মাধবপুর রেজিষ্ট্রার প্রাথমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত ওই মানববন্ধনে ছাত্র শিক্ষক ছাড়াও দিঘলী, মাধবপুর, রামপুর, বেরাজপুর, খুজার পাড়া ও তকিপুর গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা বলেন, ৪৮ ঘণ্টার মধ্যে ধর্ষক সলু মিয়াকে গ্রেফতার করা না হলে বিশ্বনাথবাসীকে নিয়ে কঠোর কর্মসূচির ডাক দেওয়া হবে।
বিদ্যালয় পরিচালনা পরিষদেও সহ-সভাপতি মোশাহিদ আলীর সভাপতিত্বে ও মাওলানা নূও আলীর উপস্থাপনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রবীণ মুরব্বী বদর উদ্দিন, মাওলানা মিছবা উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাহিদা জাহান, খালপাড় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা আলা উদ্দিন মানিক, স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন, সমাজসেবক আমিমুল এহসান, সংগঠক সুহেল মিয়া প্রমুখ।
প্রসঙ্গত, গত ৮ নভেম্বর কেআর মাধবপুর রেজিস্টার প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে এলাকার বখাটে যুবক সলুু মিয়া। পরদিন ৯ নভেম্বর ধর্ষিতার মা বাদী হয়ে বিশ্বনাথ থানায় সলুু মিয়াকে আসামি করে মামলা দায়ের করেন।