নিঃস্বার্থে মুমূর্ষু রোগীদের রক্তদান একটি মহতী ও উত্তম কাজ ——- অতিরিক্ত পুলিশ সুপার

17

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মাহবুবুল আলম বলেছেন, নিঃস্বার্থে মুমূর্ষু রোগীদের রক্ত প্রদান করে সহযোগিতা করা একটি মহতী ও উত্তম কাজ। যারা প্রতিনিয়ত দেশ-জাতি ও মানুষের কল্যাণের উদ্দেশ্যে কাজ করেন তারাই দায়িত্বশীল এবং প্রকৃত দেশ প্রেমিক। মানব সেবার মন মানসিকতা নিয়ে এক যোগে কাজ করলে মানুষের ভালোবাসা ও আস্থা অর্জন করা সম্ভব। তিনি বলেন, রক্ত প্রদান করা নিজের শরীরের কোন ক্ষতি হয় না বরং উপকার হয়। প্রতিটি মানুষই পর পর ৩ মাস পরে রক্তদান করতে পারেন। তাই মানুষের সেবার লক্ষ্যে সবাইকে রক্তদানে এগিয়ে আসার আহবান জানান।
তিনি ২ নভেম্বর শনিবার সন্ধ্যায় সিলেট জজ কোর্টের ২নং বার হলে বিশ্ব রক্তদান দিবস ও স্বপ্ন ফাউন্ডেশনের বর্ষপূর্তিতে স্বপ্ন রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে বিভাগীয় সেচ্ছাসেবী মিলন মেলা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
স্বপ্ন রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আরাফাত হোসাইন রাহেল এর সভাপতিত্বে ও সিনিয়র স্বেচ্ছাসেবী রুবেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগ শেফিল্ড শাখা ভারপ্রাপ্ত সভাপতি ও সংগঠনের প্রধান উপদেষ্টা মতিউর রহমান শাহিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ইবাদ খান দিনার, স্কুল অব গিফ্টেড চিলড্রেন এর প্রিন্সিপাল রোটারিয়ান শামিমা নাছরীন, তৌফিক বকস লিপন, ইচ্ছা পূরন পাঠশালার প্রতিষ্ঠাতা জান্নাতুল রেশমা। বিজ্ঞপ্তি