ডিপোজিটের শতকরা ৬০ ভাগ ব্যবসায়ীদের ঋণ দেয়া না হলে মৌ’বাজারে ব্যাংকারদের চাকুরী করতে দেয়া হবে না – সমাজকল্যাণ মন্ত্রী

47

Moulvibazar.Menestar.PICমৌলভীবাজার থেকে সংবাদদাতা :
সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী এমপি বলেছেন, ডিপোজিটের শতকরা ৬০ ভাগ ব্যাবসায়ীদের ঋণ দেয়া না হলে ব্যাংকারদের মৌলভীবাজারে চাকুরী করতে দেয়া হবে না। গত সোমবার (১০ নভেম্বর) রাত ৯টার দিকে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দি চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ আয়োজিত শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যব্যে তিনি এ কথা বলেন।
মন্ত্রী তার বক্তব্যে আরও বলেন, দেশের শতকরা পনের জন মাদ্রাসা শিক্ষিতদের আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। না হলে দেশের বোঝা হবেন। তিনি আরো বলেন, নোয়াখালী থেকে এসে মৌলভীবাজারে ব্যবসা করে নোয়াখালীরা সব টাকা নিয়ে যাচ্ছে। স্থানীয়রা ব্যবসায়ীরা মনোভাব নিয়ে ব্যবসায় এগিয়ে আসতে হবে। এ ব্যাপারে সরকার সব ধরণের সহযোগিতা দিবে।
দি চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ মৌলভীবাজার এর সিনিয়র সহ-সভাপতি মোঃ ইমদাদুল হক মছনু এর সভাপতিত্বে ও মোঃ হাবিবুর রহমান চৌধুরী এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতাউর রহমান লোকমান, সংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নজমুল হক, ছাত্রলীগের সভাপতি জাকারিয়া আহমদ প্রমুখ। মেলায় ১০৫টি ষ্টল বসানো হয়েছে।