খেলাধূলা যুব সমাজকে অনৈতিক কর্মকান্ড থেকে দূরে রাখে —–সরওয়ার হোসেন

9

দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, খেলাধূলা যুব সমাজকে সকল অনৈতিক কর্মকান্ড থেকে দূরে সরিয়ে রাখে। গড়ে তুলে মানবিক মানুষ। নিয়মিত খেলাধূলা যেমন শরীরকে সুস্থ ও সবল রাখে; তেমনই পরোপকারি করে গড়ে উঠতে সাহায্য করে।
তিনি আরও বলেন, বর্তমান যুব সমাজের বৃহৎ অংশ ইন্টারনেট আর নেশা জগতে ডুবে যাচ্ছে। ফলে সমাজের উন্নয়নে তাদের কোন সম্পৃক্ততা নেই। আমাদের সমাজকে নেশামুক্ত হিসেবে গড়ে তুলে যুব সমাজের সম্পৃক্ততা বাড়াতে হবে। সেক্ষেত্রে খেলাধূলা ও সাংস্কৃতিক উন্নয়ন খুবই গুরুত্বপূর্ণ।
গতকাল শুক্রবার বালিঙ্গা ১ম মধ্যমবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রুকশানা বেগম লিমা, আখতার হোসেন খান, মহানগর আওয়ামী লীগ নেতা আবরার আহমদ দুলাল, ব্রাজিল যুবলীগের আহবায়ক উজ্জল আহমদ, এনআরবি ব্যাংক বালিঙ্গা বাজার আউটলেটের পরিচালক তুহেল আহমদ চৌধুরী, আবুল কালাম শেখ, ইকবাল হোসেন, দুলাল আহমদ, শিমুল চৌধুরী, এরশাদুর রহমান, সামুন আকবর খান, কামরুজ্জামান চৌধুরী। বিজ্ঞপ্তি