কামালবাজার থেকে ১৬ জুয়াড়ী আটক

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার কামাল বাজারে এলাকায় গত মঙ্গলবার রাতে জুয়া খেলার সময় হাতে নাতে ১৬  জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। আটক জুয়াড়ীরা হচ্ছে- আনা মিয়া (৪৫), বশির মিয়া (৫৫), মনির মিয়া (৪০), বাবুল মিয়া (৩৮), আমিরুল ইসলাম (৪৭), ইদ্রিছ মিয়া (৫৫), ইকবাল হোসেন (৩০), গণি মিয়া (৩০), বাচ্চু মিয়া (৪১), আবুল মিয়া (৪০), জালাল আহমদ (৩৫), ইলাছ মিয়া (৫৬), আব্দুল হক (৪৫), মাসুক মিয়া (৪০), বশির মিয়া (৫০), রবিন্দ্র দেবনাথ (৩৫)। তাদের বাড়ি দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার, নভাগী, কুড়িগ্রাম, মীরেরগাঁও, ছোট দিগলী, গুপ্তেরগাঁও, হাজরাই মাঝপাড়া, জাঙ্গাইল গ্রামে। এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার এসআই (নিঃ) চন্দ্র শেখর বাড়–ঁয়া বাদি হয়ে তাদেও বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। নং- ৩ (০৪-১১-১৪।
দক্ষিণ সুরমা থানার সিনিয়র সহকারী কমিশনার এনএম নাসির উদ্দিনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ অভিযান চলিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫ হাজার ৬ শত টাকা ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়। বাজারে আসা লোকজন জানান, দীর্ঘদিন থেকে এই বাজারের একটি দোকানে প্রভাবশালী এক যুবলীগ নেতার তদারকীতে এখানে জুয়া খেলা হতো।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মুরসালীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জুয়া খেলার সরঞ্জাম সহ তাদের হাতেনাতে আটক করা হয়। আটকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার আটক জুয়াড়ীদের আদালতে হাজির করা হয়। আদালতের নির্দেশে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।