আদালতে আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান দুটি কিশোর গ্যাংয়ের দ্বন্দ্বেই খুন হয় আলী

0

স্টাফ রিপোর্টার

নগরীর ছড়ারপারে কিশোর মো. আলী নিশা (১৭) হত্যার ঘটনায় গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের ৪ সদস্য দায়েরকৃত মামলার এজাহারভুক্ত মামলার।
গ্রেফতারের পর এ ৪ জনকে আদালতে প্রেরণ করা হয়। পুলিশ সূত্র বলছে, আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামীরা। আলীকে ছুরিকাঘাত করেছে প্রধান আসামী সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জামলাবাজ গ্রামের চাঁন মিয়ার ছেলে ফরহাদ মিয়া (২০)। তার ছুরিকাঘাতেই আলীর মৃত্যু হয়।
গ্রেফতারকৃত অন্য আসামীরা হলেন- কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার মজলিশপুর গ্রামের নজরুল ইসলামের ছেল নূরনবী নুনু (১৯) ও একই থানার নোয়াহাটা গ্রামের নুর জামাল মিয়ার ছেলে রাহিম আহমদ (১৯) এবং হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার বগি গ্রামের জাকারিয়া মিয়ার ছেলে সাকিব আহমদ (১৯)। তারা বর্তমানে সবাই ছড়ারপারের বিভিন্ন কলোনিতে থাকেন। এদের মধ্যে ফরহাদ মামলার মূল আসামি। শনিবার (৪ মে) রাত ১১টার দিকে হবিগঞ্জ জেলার বানিয়াচং থানাধীন দত্তগ্রাম থেকে গ্রেফতার করা হয়। বিষয়টি রবিবার এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন এসএমপি’র মিডিয়া অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান।
খুন হওয়া মো. আলী নিশা (১৭) কিশোরগঞ্জ জেলার বাজিতপুরের নূর আলীর ছেলে। পরিবারের সঙ্গে সে নগরীর ছড়ারপাড়ের একটি কলোনিতে বসবাস করতো।
সূত্র জানায়, নগরীর ছড়ারপাড় ও কামালগড় এলাকার দুটি কিশোর গ্যাংয়ের মধ্যে দ্ব›দ্ব ছিল। ওই দ্ব›েদ্বর জের ধরে খুন হন মো. আলী।